শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭

সবাইকে নতুন বছর 2018 এর শুভেচ্ছা । BDrosidulTune



হ্যাপী নিউ ইয়ার-২০১৮ sms bangla আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধবদের সাথে সু -সম্পর্ক রাখতে happy new year sms এর বিকল্প নেই । তাদের কথা মাঝে মাঝে স্মরন হলে english to bangla sms পাঠাতে পারবেন । আগামী বিভিন্ন অনুষ্ঠানে অথবা দিবসে শুভ নববর্ষ ২০১৮ এসএমএস পাঠানো যাবে খুব সহজেই ।
আপনাদের মনের ভাব সহজে প্রকাশের জন্যে হ্যাপি নিউ ইয়ার এসএমএস-২০১৮/নিউ ইয়ার এসএমএস/নিউ ইয়ার এসএমএস-২০১৮/ happy new year 2018 sms নামে অ্যাপটি তৈরি করা হয়েছে । আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধবদের সাথে ভাল ভাল new sms পাঠিয়ে তাদের মন জয় করতে পারবেন sms bangla দিয়ে।
হ্যাপি নিউ ইয়ার এসএমএস-২০১৮/হেপি নিউ ইয়ার এসএমএস/ইংরেজি নববর্ষ এসএমএস অ্যাপটিতে হ্যাপি নিউ ইয়ার ২০১৮ এসএমএস (Happy New Year 2018 sms) /শুভ নববর্ষ এসএমএস এবং বাংলা ও ইংরেজি হ্যাপি নিউ ইয়ার এসএমএস সংযুক্ত করেছি । বাংলা এসএমএস-Bangla SMS অ্যাপটির মাধ্যমে খুব সহজে আত্বীয় স্বজন ও বন্ধু বান্ধবদের কাছে নিউ ইয়ার এসএমএস পাঠাতে পারবেন ।এই অ্যাপটিতে রয়েছে নতুন বছরের মেসেজ ২০১৮,নতুন বছরের ছন্দ ২০১৮,নতুন sms,নতুন বছরের শুভেচ্ছা বার্তা,নতুন এস এম এস,নতুন বছরের এস এম এস ২০১৮,নতুন বছরের মেসেজ 2018,নতুন বছরের শুভেচ্ছা কবিতা,নতুন বছরের ছন্দ,শুভ নববর্ষের কবিতা,নববর্ষের শুভেচ্ছা বাণী,শুভ নববর্ষ ২০১৮,নতুন বছরের এস এম এস 2017,নববর্ষ sms।
সবাই কে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। *হ্যাপি নিউ ইয়ার ২০১৮ । হ্যাপি নিউ ইয়ার জন্য আপনাদের সাথে শেয়ার করা হলো একগুচ্ছ SMS, bangla sms apps বাংলায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন