শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭

ফেসবুক অাইডি তৈরি করে কিভাবে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করবেন দেখুন । BDrosidulTune


প্রতিদিন 1$-2$/80/160Tk income করুন ফেসবুক আইডি তৈরি করে।
সরাসরি কাজে চলে যাই।
কাজ টা হলো ফেসবুক একাউন্ট খুলে সেল করা।
পোস্ট টা পড়ুন সব কিছু বিস্তারিত বলা আছে।
প্রথমে ৩ টা আপ্স প্লে স্টোর থেকে নামিয়ে নেন। 
১, hola vpn
2.Mail.ru
3.Wps Office
এখন Turbo Vpn টি চালু করুন, উপর থেকে গোল চিন্নহ ক্লিক করে United States Select করুন। তারপর ককানেক্ট এ ক্লিক করুন। একটু অপেক্ষা করলে কানেক্ট হয়ে যাবে। এখন mail.ru তে যান। নিচে থেকে Creat new account এ ক্লিক করুন। 
এখন দাড়ান, আমরা কিন্তু বাংলাদেশি আইডি বানাব না, আমরা বানাব আমেরিকান আইডি , তাই এখন অপেরা মিনি চালু করুন, আগে ইউসি দিয়ে হত এখন অপেরা দিয়ে করতে হবে। 
অপেরা মিনি দিয়ে গুগল সার্চ এ লিখুন "Female fake name usa" এটা লিখে সার্চ দিলে সার্চ রেজাল্ট থেকে " Female fake name United States " Select করুন। তারপর একটা পেজ আসবে একটু নিচে গেলেই দেখবেন একটা নাম দেওয়া আছে, ex: Rose A. Jossey এই রকম নাম পাবেন। নাম টা কপি করুন, এবার mail.ru তে যান Creat new account এ যান তারপর ফার্স্ট নেম এর জায়গায় কপি করা নাম টি পেস্ট করুন ex : First Name : Rose A. Jossey
Last Name : Rose A. Jossey
এখানে একটু খেয়াল করুন ফার্স্ট নেম এরর জায়গায় A. Jossey এই টা কেটে দিন, মানে এটা লাস্ট নেম। 
আর লাস্ট নেম এর জায় গায় Rose A. কেটে দিন। কারন এটা লাস্ট নেম ( মাঝ খানের A. এটা সব সময় কেটে দিবেন সব জায়গায়) তারপর gender : 1 no. প্রথম টা ফিমেইল এটাই দিবেন আর বয়স ১৯৮৮-১৯৯২ এর মধ্যে থাকতে হবে। 
mail / user name এর জায়গায় আবার কপি করা নাম টি পেসট করে দিন ex: Rose A. Jossey (এখানে সব ছোট হাতের করে নিবেন এবং মাঝ খানের A. কেটে দিবেন। তাহলে এই রকম হবে rosejossey. পাশের বক্স থেকে mail.ru select করুন। rosejossey. এর সাথে একটা সং্খ্যা দিন যেকোনো)
এবার পাসওয়ার্ড দিন Continue করুন, এখন ফোন নাম্বার চাইবে, আমরা i don't have cell phone এ ক্লিক করব তারপর একটা ক্যাপ্সা আসবে লিখে done করুন। এবার আপনার মেইল রেডি, উপরে অপশন বাটন এ ক্লিক করুন উপরে গোল চিন্নহ থাকবে অখানে ক্লিক করে ধরে রাখুন, মেইল কপি হলে ছেরে দিবেন। 
তারপর আসুন অপেরা মিনি তে। অপেরা মিনি তে, ফেসবুক এ যান, creat new account >>email or phone এর জায়গায় কপি করা মেইল টি পেস্ট করুন। এখন অপেরা মিনি তে আরেকটা ট্যাব চালু করুন, নতুন ট্যাব চালু করে গুগলে সার্চ দিন "female fake name usa " এখান থেকে আবার একটি নাম কপি করুন। এবার
ফেসবুকের ট্যাব টি চালু করে (যেভাবে mail.ru তে ফার্স্ট নেম লাস্ট নেম দিয়ে ছেন সেভাবেই দিন। gender : female. Date of birth : 1988-1992 এর মধ্যে থাকতে হবে, কম বেশি হলে হবে না, তবে সব আইডি তে একই রকম দিবেন না, কোনো টা তে দিবেন ১৯৯৮ আবার কোনো টাতে ১৯৯০ এই রকম) 
নিচে পাসওয়ার্ড দিন sing up করুন, এবার দেখুন mail.ru তে একটা কোড গেছে অইটা বসে দিন, তারপর next করুন, Edit Profile এ গিয়ে একটু নিচে (Add Work / Where Are You Live In? / Where Is Your University? ) এই লেখা তে ক্লিক করুন
Add Work : Facebook
Home Town: New York
Current City : New York
Univer Sity: New York Univer...
Interested In : Men
Relationship : Single
এই গুলা দিবেন আর বাকি সব skip করবেন, এগুলা ছাড়া আর কিছু add করবেন না। 
(সব কাজ অবস্যয় অপেরা মিনি দিয়ে করবেন)
এখন আমাদের যা দরকার
১. ৭০ এর বেশি বন্ধু বানানো
২. ৪ টা প্রফাইল পিক ( এক জনের ঈ ৪ টা ছবি দিতে হবে, খারাপ ছবি চলবে না, যেগুলা ভালো পোশাক পরা আছে সেগুলা দিতে হবে)
এখন আমরা এত ফ্রেন্ড আর ছবি কোথায় পাব? 
আমি আছি ত চিন্তার কিছু নেই।
facebook এ সার্চ করুন "fc bercelona" একটা পেজ পাবেন, এই পেজে গিয়ে প্রথম পোস্টে দেখবেন কত জন লাইন করেছে, যেমন 54k likes thik। আপনি এই 54k এর এখানে ক্লিক করবেন, তাহলে অনেক মেয়ের আইডি দেখতে পাবেন, সেখান থেকে ভালো পোশাক পড়া একটা মেয়ের আইডি তে ক্লিক করুন। দেখুন সেই আইডি তে এক জন মেয়ের ই ৪ টা পিক আছে কিনা, যদি না থাকে তাহলে আরেক টা আইডি দেখুন, যেটা তে একজন মেয়ের ই ৪ টা পিক আছে সেই আইডি থেকে ছবি ৪ টা ডাউন লোড করুন। 
ডাউন লোড করার নিয়ম (আইডি তে ঢুকে Time Line এ ক্লিক করু, নিচে থেকে প্রথম একটা ছবি তে কোমেন্ট এ ক্লিক করুন এবার ছবি টি বড় হবে, এখন ছবি টি ডাউন লোড করুন। এই ভাবে ৪ টা ছবি ডাউন লোড করতে হবে। এই নিয়ম ছবি না নিলে ছবির কোয়ালিটি ভালো হবে না, আমাদের ৬৪০*৬৪০ এই সাইজের ছবি লাগবে, তাই সবাই এই নিয়মে ছবী ডাউন লোড করবেন, )
ছবি ডাউন লোড হয়ে গেলে আবার আপনার বানানো আইডির প্রফাইলে যান, এখন ডাউন লোড করা ৪ টা ছবিই এক এক করে প্রফাইলে পিক এ আপ দিবেন, (৪ টা ছবি ই প্রফাইল পিক এ আপ লোড দিতে হবে। এমনি আপ লোড দিলে হবে না)
ছবি আপ লোড করার পর, দর কার ৭০+ ফ্রেন্ডস, এর জন্য আবার "fc bercelona " পেজ এ যান, এবার পেজের ২০-২৫ টা পোস্ট এ লাইক দিন, কোমেন্ট করা লাগবে না,,,, লাইক দিলেই আপনি কিছুক্ষনের মধ্যেই অনেক রিকুয়েস্ট পাবেন, সেখান থেকে ৭০ এর বেশি আক্সেপ্ট করুন। এক টা আইডির কাজ শেষ। 
লগ আউট দিন।( সাথে ফ্রেন্ড রিকুয়েস্ট আক্সেপ্ট করতে না পারলে আইডি অপেরা মিনি তে সেভ করে রাখুন। পরে এক সাথে সব আইডির ফ্রেন্ড আক্সেপ্ট করবেন) 
লগ আউট করে, আবার creat new account এ যান, প্রথমের মত নাম কপি করে আনুন, gender : female. date of birth : 1988-1992 এর মধ্যে, ( একাউন্ট খোলার নিয়ম সব আইডিতেই একই) 
email or phone এর জায়গায় mail.ru তে যে মেইল টি তৈরি করেছেন, অইটা দিয়েই ৭ টা আইডি বানানো যাবে, 
mail.ru তে আপনার যদি প্রথম mail এই রকম হয় যে, ex : rosejossey24@mail.ru তাহলে এটা দিয়ে একটা আইডি খুলে আবার আরেক টা আইডি খোলার সময় mail or phone এর জায়গায় rosejossey24+( এক টা সং্খ্যা দিবেন যেমন ২৭,৯২,২৯ এই রকম যেকোনো একটা, তবে সং্খ্যা গুলো যেনো সিরিয়াল এ না হয় যেমন : ১২/৪৫/৭৮ এই রকম যেনো না হয়। ) (সব আইডি তে একই পাসওয়ার্ড দিবেন ভিন্ন ভিন্ন পাসওয়ার্ড দিবেন না) 
এই ভাবে একটা মেইল দিয়ে ৭ টা ফেসবুক আইডি একই নিয়মে খোলার পর, mail.ru তে গিয়ে একই নিয়মে আরেক টা মেইল তৈরি করে নিবেন, তারপর অই মেইল দিয়ে আবার ৭ টা, এইভাবে কাজ করবেন, একটা মেইল দিয়ে ৭ টার বেশি খুলবেন না। 
এখন আমাদের মেইল আর পাসওয়ার্ড সেভ করতে হবে,
চলুন দেখি কিভাবে পাসওয়ার্ড আর মেইল সেভ করব, 
আমি ৩ টা আপ্স ডাউন লোড করতে বলেছিলাম,
১। mail.ru
2.wps office
3.hola vpn
এখন ২ নাম্বার আপ্স টি wps office খুলুন "+" চিন্ন ক্লিক করে " new spread sheet এ ক্লিক করুন এখন speard sheet চালু হবে। 
এখন A এর নিচে ক্লিক করে আপনার ফেসবুকে দেওয়া মেইল টি লিখবেন
A তে ক্লিক করলে নিল কালার হবে অইটা ডান দিকে টেনে একটু বরো করে দিবেন, যাবে পুরা মেইল এর জায়গা হয়, এখন B এর নিচে পাসওয়ার্ড দিবেন, ফেসবুকের পাসওয়ার্ড । mail.ru এর পাসওয়ার্ড সেভ করা লাগবে না,,, শুধু ফেসবুকে দেওয়া মেইল আর পাসওয়ার্ড
এই ভাবে, একটা একটা করে সেভ করবেন। 
সব মেইল পাসওয়ার্ড সেভ করা হলে, উপরে দেখুন, মেমরির মত ভিন্ন আছে, ক্লিক করুন। Phone/SD Card Select করুন, একটা নাম দিয়ে সেভ এ ক্লিক করুন। কাজ শেষ, এউ ভাবে, কাজ করতে থাকেন। কাজ সেভ করে রাখেন। দিনে ১৮-২০ টা আইডি খোলার চেস্টা করবেন। প্রতি দিন রাতে আমি আপনাদের আইডি জমা নেব। 
আর হ্যা টাকার বেপার টা ইনবক্স এ যোগাযোগ করুন

1 টি মন্তব্য: